খালেদা জিয়া উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক বলেছেন, বিএনপি নয়, আওয়ামী লীগই ক্ষমতায় থাকার জন্য ‘পদে পদে ষড়যন্ত্র’ করেছে।

বিএনপি নির্বাচিত সরকারকে 'হটানোর ষড়যন্ত্র করছে'- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে এ কথা বলেন ফারুক।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক অবস্থান কর্মসূচিতে বিএনপির এই নেতা বলেন, “ওবায়দুল কাদের সাহেব আপনার বক্তব্যের জবাবে বলতে চাই, ষড়যন্ত্র সৃষ্টি করেন আপনারাই, পদে পদে ষড়যন্ত্র করেন। ১/১১ সৃষ্টি করেছেন আপনারাই, মঈন-ফখরুদ্দীনের সাথে আঁতাত করেছেন আপনারা। ষড়যন্ত্রের মধ্য দিয়ে বারে বারে ক্ষমতায় গেছেন আপনারাই, এবারও বেআইনি নির্বাচন করে ক্ষমতায় গেছেন আপনারা।

“২০১৪ সালের একতরফা নির্বাচনে ১৫৪ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে সেদিন ক্ষমতা দখল করে বাংলাদেশের গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছেন আপনারাই। আপনাদের নেতা ‘৭৫ সালে জাতীয় সংসদে চতুর্থ সংশোধনীর মাধ্যমে ১ মিনিটে গণতন্ত্র হত্যা করে একদলীয় বাকশাল প্রতিষ্ঠা করেছিলেন, সকল সংবাদপত্র বন্ধ করে দিয়েছিলেন। ষড়যন্ত্রের ইতিহাস আপনাদের, আমাদের নয়।”



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews