শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছেন উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, বিএনপি-জামায়াতের রেখে যাওয়া একটি তলাবিহীন ঝুড়ির দেশকে আজ উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন শেখ হাসিনা। শিক্ষা ব্যবস্থা, স্বাস্থ্যখ্যাত, ক্রীড়াঙ্গন, বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। মানুষের জীবনমান উন্নত হয়েছে। স্বপ্ন নয় এখন বাস্তবে রুপ নিচ্ছে বাংলাদেশের উন্নয়ন। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে বিএনপি-জামায়াতের গা জ্বালা পোড়া করছে উল্লেখ করে হুইপ আরও বলেন, বিএনপি আবারও ক্ষমতার লোভে দেশে নৈরাজ্য সৃষ্টি করে বিভিন্ন ষড়যন্ত্র করছে। মানুষের মধ্যে সৃষ্টি করছে আতঙ্ক। বঙ্গবন্ধুর দেশে কোনো সন্ত্রাসী, জঙ্গি থাকবে না। দেশ থাকবে শান্তিতে। সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিএনপি-জামায়াতের এসব সন্ত্রাসী বাহিনীদের রুখে দিবে এ দেশেরই জনগণ। 

শনিবার দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অর্থিক অনুদানের বরাদ্দকৃত চেক বিতরন, সদর উপজেলার নারী উন্নয়ন ফোরামের বরাদ্দকৃত সেলাই মেশিন ও বাই সাইকেল বিতরন ও দি অপটিমিস্টস কর্তৃক মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ৪ লাখ ২৭ হাজার ২০০ টাকার চেক বিতরণ করা হয়। 

এর আগে দিনাজপুর প্রেসক্লাবের এম আব্দুর রহিম মিলনায়তনে প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন এবং বন অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক শকুন সচেতনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরনকালে প্রধান অতিথির বক্তব্য রাখেন হুইপ ইকবালুর রহিম এমপি। 

পৃথক পৃথক অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক দেবাশীষ রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, বিভাগীয় বন কর্মকর্তা, সামাজিক বন বিভাগ দিনাজপুরের বশিরুল আল মামুন, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোস্না, জেলা জাপার সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল, প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মহন, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, বীর মুক্তিযোদ্ধা শফিকুল হক ছুটু, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, চ্যানেল আই-এর-স্টাফ রিপোর্টার শাহ আলম শাহী, দি অপটিমিস্টস-এর পরিচালক ফয়সল হাবিব সুমন প্রমুখ। প্রেসক্লাবের অনুষ্ঠান পরিচালনা করেন মো. রফিক।

বিডি প্রতিদিন/হিমেল



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews