জন্মদিনেও শান্তি নেই টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। ২৪ ঘণ্টাও কাটেনি ৫০-এ পা দিয়েছেন তিনি। মঙ্গলবার কাছের মানুষদের নিয়ে চুটিয়ে উদযাপনও করেছেন অভিনেত্রী। সোমবার রাত থেকে শুরু হয়েছে খাওয়া-দাওয়া, নাচ-গান, হই-হুল্লোড়। জন্মদিন উদযাপনের সেই মুহূর্তগুলো নেটমাধ্যমে ভাগও করে নিয়েছিলেন নায়িকা। ব্যস যে-ই না ছবি শেয়ার করা, সঙ্গে সঙ্গেই তাকে নিয়ে শুরু হয় কটাক্ষের বন্যা।

জন্মদিনে ‘টাকিলা শট’ খাওয়ার ভিডিও দিয়েছিলেন অভিনেত্রী। তা দেখেই বিভিন্ন মানুষের বিভিন্ন মন্তব্য। আর তা দেখেই রেগে আগুন শ্রীলেখা। লিখলেন, “আমার টাকিলা শট নেওয়ার ভিডিও টিএমসি’র ছানাপোনারা ভাইরাল করেছে। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খেতে হয়, আমার দামি … খাওয়া দেখে হয়তো কষ্ট পেয়েছে। আহা রে! নিজের জন্মদিনে, নিজের বাড়িতে, নিজের পয়সায় খেয়েছি— বেশ করেছি। কারও অনুপ্রেরণায় খাই না।”

জন্মদিনের আনন্দের মাঝে হঠাৎ এমন মন্তব্য বেশ ছন্দপতন করে। এ প্রসঙ্গে শ্রীলেখা বলেন, “এরা আমার পাত্তা পাওয়ারই যোগ্য নয়। কারও বাবার টাকায় আমি জন্মদিন উদযাপন করিনি। ভাল, আমার নামে কুৎসা রটিয়ে যদি ওদের কিছু টাকা রোজগার হয়, তো ভাল। আমার কিছু যায়-আসে না।” আপাতত নিজের পরিচালনায় মন দিতে চান শ্রীলেখা। খুব শিগগিরই শুরু করবেন তার পরবর্তী ছবির কাজ।

বিডি প্রতিদিন/কালাম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews