৬০ বছরের বৃদ্ধ জালাল। বলাৎকার করার চেষ্টা করেছে চতুর্থ শ্রেণির ১১ বছর বয়সী এক ছাত্রকে। তবে শেষ রক্ষা হয়নি বৃদ্ধের। ঘটনার ২৪ ঘণ্টা না পেরোতেই গ্রেফতার হন তিনি। এখন তিনি কারাগারে। চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পাঁচখাইন এলাকায় মঙ্গলবার এ ঘটনা ঘটে।

ঘটনার পরই শিশুটির মা রাউজান থানায় মামলা দায়ের করেন। অভিযান পরিচালনা করে বুধবার নোয়াপাড়া ইউনিয়নের পাঁচখাইন এলাকার এক মাজার প্রাঙ্গণ থেকে পলায়নরত অবস্থায় তাকে আটক করে পুলিশ। আটক জালাল আহম্মদ (৬০) লোহাগাড়া উপজেলার আমিরাবাদ সুন্নিয়া পাড়া এলাকার মৃত এজাহার মিয়ার ছেলে।

জানা যায়, গত মঙ্গলবার ক্লাস শেষে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রকে মোবাইল ও টাকা দেওয়ার লোভ দেখিয়ে জঙ্গলে নিয়ে যায় জালাল। সেখানে জোরপূর্বক শিশুটির প্যান্ট খুলে বলাৎকারের চেষ্টা ও তার বুকে কামড়ে রক্তাক্ত করে। এরপর শিশুটি কাঁদতে কাঁদতে বাড়ি এসে তার মাকে বিস্তারিত বলে। শিশুটির মা বাদী হয়ে জালালকে একমাত্র আসামি করে রাউজান থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযানে নামে।

সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীম বলেন, নিজের স্ত্রী থাকা সত্ত্বেও জালাল এসব কাজ করছে। এর আগেও তার বিরুদ্ধে একের পর এক শিশু বলাৎকারের অভিযোগ আসে। মনে হচ্ছে, সে বিকৃত যৌনাচারে অভ্যস্ত একজন মানুষ। তাকে জিজ্ঞাসাবাদ ও আরও তথ্য উদঘাটনের জন্য রিমান্ডের আবেদন করা হবে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, আটক জালাল আহম্মদকে একজন অভ্যাসগত শিশু বলাৎকারকারী হিসেবে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। এর আগেও ২০১৫ সালের অনুরূপ এক শিশু বলাৎকারের ঘটনায় বেশ কয়েক মাস জেল খাটেন তিনি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews