কক্সবাজারের টেকনাফ পৌরসভা এলাকায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ অসহায়, দু:স্থ, গরীব ও কর্মহীন পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্হাপনা অধিদপ্তর কর্তৃক প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

টেকনাফ পৌরসভার ঈদগাহ মাঠ প্রাঙ্গনে আজ মঙ্গলবার দুপুরে বিজিএফ ৩০৮১ পরিবার এবং জিআর চার'শ পরিবারের মাঝে নগদ পাঁচ'শ টাকা করে বিতরণ করা হয়। টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলামের সভাপতিত্বে বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ চৌধুরী।

এসময় টেকনাফ পৌর সচিব মুহাম্মদ মহিউদ্দিন ফয়েজী, পৌর প্রকৌশলী পরাক্রম চাকমা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি আব্দুল্লাহ শাওন আরমান, ১নং ওয়ার্ড কাউন্সিলর শাহ আলম মিয়া, ২নং ওয়ার্ড কাউন্সিলর আবু হারেছ ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নাজমা আলম, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলমগীরসহ অনেকেই উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন / অন্তরা কবির 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews