গ্লোবাল সাইবার সিক্যুরিটি এবং ডিজিটাল প্রাইভেসি প্রতিষ্ঠান ক্যাস্পারস্কি কম্বোডিয়া, শ্রীলঙ্কা ও বাংলাদেশসহ এশিয়া প্যাসিফিক-এর বিভিন্ন দেশে ব্যবসায়িক কার্যক্রম শুরুর ঘোষণা দিয়েছে৷ এই কৌশলগত পদক্ষেপটি এশিয়া প্যাসিফিক-এর উন্নয়নশীল অর্থনীতি, বিশেষ করে এন্টারপ্রাইজ সাইবার সিক্যুরিটি মার্কেটে ডিজিটাল অবকাঠামোকে শক্তিশালী করতে প্রতিষ্ঠানের লক্ষ্য পূরণে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে। 

বিশ্বব্যাপি সাইবার হুমকি প্রতিনিয়ত বৃদ্ধির ফলে ক্যাসপারস্কি এবার এশিয়া প্যাসিফিক-এর দেশগুলোয় সাইবার সিক্যুরিটি সল্যুশনস পরিষেবা নিশ্চিতের প্রয়োজনীয়তা লক্ষ্য করছে। 

এরই ধারাবাহিকতায় এবার উদ্ভাবনী সমাধান ও দক্ষতা প্রদানের মাধ্যমে কম্বোডিয়া, শ্রীলঙ্কা ও বাংলাদেশে ব্যক্তি এবং সরকারি-বেসরকারি সংস্থাগুলোর জন্য সাইবার সিক্যুরিটির ক্রমবর্ধমান চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত প্রতিষ্ঠানটি। 

এ প্রসঙ্গে ক্যাস্পারস্কি’র এশিয়া প্যাসিফিক-এর ব্যবস্থাপনা পরিচালক আদ্রিয়ান হিয়া বলেন, এশিয়া প্যাসিফিক-এ ক্যাস্পারস্কি’র কার্যক্রম শুরুর মাধ্যমে অর্থ, স্বাস্থ্যসেবা, টেলিযোগাযোগ ইত্যাদি বিভিন্ন খাতে সংশ্লিষ্ট সংস্থাগুলো তাদের নির্দিষ্ট প্রয়োজন অনুসারে সক্রিয় সাইবার সিক্যুরিটি সল্যুশনগুলো ব্যবহার করতে পারবে।

কম্বোডিয়া, শ্রীলঙ্কা ও বাংলাদেশের স্থানীয় চাহিদা মোকাবেলা নিশ্চিতে ক্যাস্পারস্কি হেড অব সেলস হিসেবে স্যাম ইয়ান; এবং প্রি-সেলস ম্যানেজার হিসেবে ফিকডি চ্যুন ও মো: মুশফিকুর রহমান-কে নিযুক্ত করেছে। 

/আআ/




Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews