ঈদুল আজহার দ্বিতীয় দিনে পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে ভিড় জমিয়েছে হাজারো পর্যটক। বৃস্পতিবার (২৯ জুন) ঈদের দিন দুপুর থেকেই সৈকতে পর্যটকের আগমন ঘটে। আগত পর্যটকরা নেচে গেয়ে আনন্দে মেতেছেন। 

অনেকে আবার প্রিয়জনদের সঙ্গে সেলফি তুলছেন। কেউবা সমুদ্রের নোনা জলে গাঁ ভাসাচ্ছেন। কেউবা আবার সৈকতের বেঞ্চিতে বসে উপভোগ করছেন প্রাকৃতিক সৌন্দর্য। কেউবা আবার ঘুরছেন ঘোড়ায় কিংবা ওয়াটার বাইকে।

ছবি: ইত্তেফাক

মোটকথা সৈকতে ঈদ উন্মদনায় মেতেছে পর্যটকরা। কুয়াকাটার পর্যটক স্পটগুলোতেও পর্যটকদের বাড়তি চাপ দেখা গেছে।

ছবি: ইত্তেফাক

তবে বিগত বছরগুলোর তুলনায় এ বছর কম সংখ্যক পর্যটকের আগমন ঘটেছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। কারণ প্রায় এক সপ্তাহ ধরে উপকূলীয় এলাকায় চলছে ভাড়ি বৃষ্টি। ফলে বৈরী আহবাওয়া থাকার কারাতো আশানুরূপ পর্যটক আসেনি কুয়াকাটায়। আগত পর্যটকদের নিরাপত্তায় কাজ করছে মহিপুর থানা ও কুয়াকাটা টুরিষ্ট পুলিশ।

ছবি: ইত্তেফাক

মহিপুর থানার ওসি মো. ফেরদৌস আলম খাঁন জানান, ঈদকে কেন্দ্র করে কুয়াকাটায় পর্যটকদের বাড়তি চাপ মোকাবিলায় এবং তাদের নিরাপত্তায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে পর্যটক স্পটগুলোতে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews