বলিউড অভিনেতা সালমান খান মুম্বাইয়ে তার বোন অর্পিতা খানের বাড়িতে গণেশ চতুর্থী উদযাপন করার সময় আরতি পরিবেশন করেছেন। এদিকে, শাহরুখ খানও প্রতিবছরের মতো গণপতি (গণেশ দেবতা) ঘরে এনেছেন এবং বেশ ঘটা করেই পূজার আয়োজন করেছেন।

বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পূজা উদযাপনের একটি ভিডিও শেয়ার করেন সালমান খান। অনুষ্ঠানে এই অভিনেতা একটি সাদা শার্ট ও নীল ডেনিম এবং কালো জুতা পরেছিলেন।

ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি সালমানকে পূজার থালি (প্লেট) দেন। সালমান একটি শিশুর দিকে ইঙ্গিত করেছিলেন যেন সে তার সঙ্গে যোগ দেয়। ছেলেটি মাথা নাড়লে সালমান হেসে আরতি করতে থাকেন।

এছাড়া অর্পিতার বাড়ির পূজার অনুষ্ঠানে রিতেশ দেশমুখ ও জেনেলিয়া দম্পতি, ক্যাটরিনা কাইফসহ অনেক নামকরা তারকারা উপস্থিত ছিলেন।

এদিকে বলিউড বাদশা শাহরুখ খান নিজের বাড়িতে বেশ ঘটা করেই পূজার আয়োজন করেছেন। ছোট পূত্র আব্রামের সঙ্গে গণপতি বাবার আহ্বান করেন কিং খান।  

সামাজিকমাধ্যমে গণপতির ছবিও শেয়ার করেন শাহরুখ এবং সেই সঙ্গে প্রত্যেকে যাতে ভালো থাকে সেই প্রার্থনা জানান। গণপতি যেন প্রত্যেকের স্বপ্ন পূরণ করেন, সেই প্রার্থনাও করতে দেখা যায় বলিউড সুপারস্টারকে।

এছাড়াও আলিয়া ভাট, শিল্পা শেঠি, কারিনা কাপুর, সারা আলী খান, অক্ষয় কুমারসহ বলিউডের বড় সব তারকা নিজ নিজ বাড়িতে গণপতি পূজার আয়োজন করেছিলেন।  



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews