ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার কাশিমপুর ইউনিয়ন বিএনপির নেতা মোশারফ হোসেন ও আবুল কালাম আজাদ জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন।





শনিবার রাত ৮ টার দিকে উপজেলা জাতীয় পার্টির সভাপতি,সাবেক এমপি ও যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ মুক্তির উপজেলা জাতীয় পার্টির অফিসে তার হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টির যোগদান করেন বিএনপির দুই নেতা। এ সময় জাতীয় পার্টিতে যোগদান করা দুই নেতাকে গলায় মালা পরিয়ে দিয়ে বরণ করা হয়।

বিএনপি থেকে সদ‍্য জাতীয় পার্টিতে যোগদান করে মোশারফ হোসেন বলেন,জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং উপজেলা নেতৃত্বের প্রতি আস্থা রেখে জাতীয় পার্টিতে যোগদান করেছি।

যোগদান অনুষ্ঠানে উপজেলা জাতীয় পার্টির সভাপতি,সাবেক এমপি ও যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ মুক্তি বলেন,বাংলাদেশের মানুষ বিএনপি, আওয়ামীলীগের মিথ্যা প্রতিশ্রুতিতে আর বিশ্বাস করেনা। বাংলাদেশের মানুষ পরিবর্তন চায়। জাতীয় পার্টি এখন সুসংগঠিত হয়েছে। তাই মানুষ পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের হাতে গড়া দল জাতীয় পার্টিতে ফিরতে শুরু করেছে।

তিনি বলেন,গণতন্ত্র পুনরুদ্ধার ও সুশাসন ফিরিয়ে আনতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে এবং জাতীয় পার্টির কর্মী সংগ্রহের কাজে নেতাকর্মীদের আরও মনোযোগী হতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মুক্তাগাছা শহর জাতীয় পার্টি সভাপতি,মির্জা আবুল কালাম,

উপজেলা জাতীয় পার্টির সিনিয়ার যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান খোকন,

সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি,আব্দুল মান্নান,শহর জাতীয় পার্টির সাংগঠনিক আমজাদ হোসেন আকন্দ, ময়মনসিংহ জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম সাধারণ সম্পাদক,

আহম্মেদ কবির,আহবায়ক মোঃ সুরুজ্জামান মাস্টার, ও সদস্য সচিব মোঃ জামাল উদ্দিন,

মোফাজ্জল হোসেন মুকুল,হাবিবুর রহমান দালুকদার,জহিরুল ইসলাম সরকার,আব্দুল করিম সরকার,দেলুয়ার হোসেন ফকির,

জাহাঙ্গীর আলম,আল সায়েমসহ ইউনিয়ন ও ওয়ার্ডের নেতারা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews