ঢাকা, ২২ অক্টোবর- রূপ আর অভিনয়গুণ দুইয়ের সমন্বয় যেন সাদিয়া জাহান প্রভা। দীর্ঘদিন ধরেই বিনোদন অঙ্গনে। ছোটপর্দার জনপ্রিয় মুখ। যত দিন যাচ্ছে, বাড়ছে অভিনয়দক্ষতা।

গেল জানুয়ারির মাঝামাঝি জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে শুরু হয় নতুন ধারাবাহিক ‘পরের মেয়ে’। আর প্রচারের কয়েক মাসের মধ্যেই দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পেয়েছে ধারাবাহিকটি। শুধু গৃহে টিভির পর্দায় দর্শক এ নাটক দেখছেন এমন নয়, অনলাইন প্ল্যাটফর্মগুলোতেও নন্দিত হচ্ছে।

জীবন ও বাস্তবতার গল্প নিয়ে এ ধারাবাহিক নিয়ে মানুষের আগ্রহের কমতি নেই। প্রতিটি চরিত্র এখন আগ্রহের কেন্দ্রবিন্দুতে। মনোযোগের কেন্দ্রে আছেন প্রভা। এতে তার চরিত্রের নাম নাফিজা।

আরও পড়ুন: সজল-সারিকার ‘ক্রাইসিস মোমেন্ট’

এ প্রসঙ্গে প্রভা বলেন, নাটকটির নাট্যকার ও নির্মাতাকে ধন্যবাদ দিতে চাই। কারণ তাদের কারণেই আমি এ নাটকে সাবলীলভাবে অভিনয় করছি। দীর্ঘদিন পর এমন একটি অসাধারণ গল্পে কাজ করে আমিও মুগ্ধ। অভিনয় জীবনে এটি আমার অন্যতম মাইলফলক। আমি যখন বাইরে যাই অনেক দর্শকই আমাকে পরের মেয়ে নাটকটির কথা বিশেষভাবে বলেন। একজন অভিনেত্রী হিসেবে এটাও অনেক বড় সাফল্য আমার। খুব কম কাজ করছি এখন; কিন্তু যা করছি তাতে বেশ ভালো সাড়া পাচ্ছি।

অন্যদিকে কিছুদিন আগে সরদার রোকনের পরিচালনায় ‘ইজি লাভ বিজি মন’ নামের একটি খণ্ডনাটকের শুটিং শেষ করেছেন তিনি।

এম এন / ২২ অক্টোবর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews