ইন্টেলের নতুন জেনারেশনের প্রসেসরগুলোর পারফরম্যান্স সঠিকভাবে পেতে ইন্টেল ৬০০ সিরিজের মাদারবোর্ডের বায়োস আপডেট প্রকাশ করেছে গিগাবাইট। এ উপলক্ষে শনিবার রাজধানীতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে গিগাবাইট। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গিগাবাইটের পরিবেশক প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিসের (বিডি) ডিসট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ। তিনি বলেন, ‘কতিপয় অসাধু ব্যবসায়ী অবৈধ পথে ওয়্যারেন্টিবিহীন গিগাবাইট পণ্য বিভিন্ন দেশ থেকে আমদানি করে বাজারে বিক্রি করছেন।

বিজ্ঞাপন

ফলে শুধু গিগাবাইট ও পরিবেশক হিসেবে স্মার্ট টেকনোলজিসের পাশাপাশি গ্রাহকরাও ক্ষতিগ্রস্ত হচ্ছেন। গিগাবাইটের যেকোনো পণ্য কেনার আগে অবশ্যই স্মার্ট ওয়্যারেন্টি স্টিকার দেখে কেনার অনুরোধ করছি।

গিগাবাইট কান্ট্রি হেড খাজা মো. আনাস খান বলেন, সর্বশেষ বায়োস আপডেটগুলো গিগাবাইটের ওয়েবসাইটে পাওয়া যাবে। তিনি আরো বলেন, শুধু মাদারবোর্ড আর গ্রাফিকস কার্ড নয়, বর্তমানে কম্পিউটারের জন্য প্রয়োজনীয় প্রায় সব পেরিফেরাল তৈরি করছে গিগাবাইট।

অনুষ্ঠানে আরো ছিলেন চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আলবেরুনী সুজন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews