যারা ভৌতিক সিনেমা উপভোগ করেন, তাদের জন্য সুখবর। জানা গেছে, ১০ দিনের মধ্যে ১৩টি ভয়ংকর ভূতের চলচ্চিত্র দেখতে পারলেই ১ হাজার ৩০০ ডলার (বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ১১ হাজার টাকার বেশি) দেবে মার্কিন প্রতিষ্ঠান ‘ফিনান্স বাজ’। আগামী ৯ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত ১৩টি ভূতের ছবি দেখতে হবে প্রতিযোগীকে। খবর সিএনএন-এর।

সিমেনাগুলো হচ্ছে শ, হ্যালোউইন (২০১৮), আ কোয়ায়েট প্যালেস, ইনসিডিয়াস, দ্য পার্জ, আ কোয়ায়েট প্যালেস পার্ট ২, অ্যামিটিভাইল হরর, ক্যান্ডিম্যান, দ্য ব্লেয়ার উইচ প্রজেক্ট, গেট আউট, সিনিস্টার, প্যারানর্মাল অ্যাক্টিভিটি এবং অ্যানাবেল।

আগামী ৩১ অক্টোবর হ্যালোইন। সেই উপলক্ষ্যে বিশেষ এই অফার দেওয়া হচ্ছে এমনটিই জানিয়েছে ফিনান্স বাজের পক্ষ থেকে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ১৮ বছরের বেশি বয়স হতে হবে। প্রতিযোগীদের চলচ্চিত্র দেখার জন্য যা খরচ হবে তাও দিয়ে দেওয়া হবে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।

ফিন্যান্স বাজ সূত্র জানায়, এই প্রতিযগিতায় অংশগ্রহণ করতে হলে আগামী ২৬ সেপ্টেম্বরের মধ্যে অনলাইনে আবেদন জানাতে হবে। সমস্ত আবেদনপত্র থেকে যাদের বাছাই করা হবে তাদের ১ অক্টোবরের মধ্যে জানিয়ে দেওয়া হবে। ৪ অক্টোবরের মধ্যে পাঠিয়ে দেওয়া হবে একটি ফিটবিট। সেই ফিটবিটের মাধ্যমে হার্ট রেট মাপা হবে। যার মাধ্যমে জয়ী প্রতিযোগীকে বেছে নেওয়া হবে। যিনি জিতবেন, তাকে মেইলের মাধ্যমে জয়ের খবর জানিয়ে দেওয়া হবে।

বিডি-প্রতিদিন/শফিক



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews