কুষ্টিয়া থেকে নারায়ণঞ্জগামী ঈগল এক্সপ্রেস পরিবহনের বাসে ডাকাতি ও সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার মূল হোতাসহ ১০ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ঢাকা, গাজীপুর ও চট্টগ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব জানায়, ডাকাতি ও ধর্ষণের ঘটনার মূল পরিকল্পনাকারী রতন হোসেন। সোমবার সংবাদ সম্মেলনে ডাকাত চক্রের ব্যাপারে বিস্তারিত তথ্য জানাবে র‌্যাব।

এর আগে পুলিশ এই ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করে। তারা হলেন- রাজা মিয়া, আবদুল আওয়াল ও নুরনবী। তারা তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

গত মঙ্গলবার রাতে ঈগল এক্সপ্রেসের একটি বাস কুষ্টিয়ার ৩০-৩৫ জন যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। রাত সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের একটি খাবার হোটেলে যাত্রাবিরতি নেয়। সেখান থেকে যাত্রা শুরুর পর তিন দফায় যাত্রীবেশে ১০-১২ জন ডাকাত বাসে ওঠেন।

এরপর তারা তিন ঘণ্টা বাসের ভেতর নারকীয় তাণ্ডব চালান। যাত্রীদের হাত-পা ও চোখ বেঁধে মারধর এবং লুটপাটের পর এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করে তারা। পরে ডাকাত দল বাসটি ঘুরিয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার রক্তিপাড়া জামে মসজিদের সামনে ফেলে রেখে নেমে যায়।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews