পুলিশ ও ভুক্তভোগীদের অভিযোগ সূত্রে জানা গেছে, নওগাঁ থেকে বাসে আসা ওই দম্পতি শনিবার ভোরে গাজীপুর নগরের ভোগড়া বাইপাস এলাকায় নামেন। সেখান থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলকারী তাকওয়া পরিবহনের একটি মিনিবাসে করে শ্রীপুরের মাওনার দিকে যাত্রা করেন। বাসে আরও কয়েকজন যাত্রী ছিলেন। বাসটি গাজীপুরের চান্দনা চৌরাস্তায় এসে পৌঁছালে তাকওয়া পরিবহনের আরও তিনজন কর্মী বাসটিতে ওঠেন। বাসটিতে আগে দুজন কর্মী ছিলেন। মহাসড়কের হোতাপাড়া পর্যন্ত আসতে আসতে অন্য যাত্রীরা বাস থেকে নেমে যান। হোতাপাড়া অতিক্রমের পর বাস থেকে ওই নারীর স্বামীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এরপর ওই পাঁচজন বাসের ভেতর ওই নারীকে ধর্ষণ করেন।

পুলিশ বলছে, শ্রীপুরের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় গিয়ে বাসটি ঘুরে আবার গাজীপুর সিটির দিকে রওনা করে। একপর্যায়ে গাজীপুর সদরের রাজেন্দ্রপুর চৌরাস্তায় এসে অভিযুক্ত ব্যক্তিরা ওই নারীকে নামিয়ে দিয়ে চলে যান। এর আগে ওই নারী ও তাঁর স্বামীর কাছ থেকে নগদ টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেওয়া হয়।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews