কক্সবাজারে সড়ক দূর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত


শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ায় সড়ক দুর্ঘটনায় সম্বল চাকমা (৪৩) নামের আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) এর এক এএসআই নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে উখিয়া-টেকনাফ সড়কের শাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত এএসআই সম্বল চাকমা তাজনিমারখোলা রোহিঙ্গা ক্যাম্প-১৩-তে কর্মরত ছিলেন। তিনি বান্দরবান জেলার রুমা উপজেলার ভরতপাড়ার এলাকার দয়া চাঁন চাকমার ছেলে।

এপিবিএন সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে ছুটি শেষে বান্দরবান থেকে কর্মস্থলে ফেরার পথে তাকে বহনকৃত সিএনজির সামনে হঠাৎ কুকুর চলে আসলে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলে এবং সিএনজিটি উল্টে যায়। ওই সময় ঘটনাস্থলে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে উখিয়ার কুতুপালংস্থ এমএসএফ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

একইদিন দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। ৮-এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরান হোসেন বলেন, নিহতের মৃতদেহ তার পরিবারকে হস্তান্তর করা হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews