শাকিব খান। ইনসেটে ইকবাল ও শাকিব

যে গল্পই বোঝে না, সে কিসের সুপারস্টার? শাকিব খানকে ইঙ্গিত করে এমনটাই মন্তব্য ছুঁড়লেন প্রযোজক ইকবাল। সম্প্রতি অনন্ত জলিলকে নিয়ে একটি সিনেমা বানানোর ঘোষণা দেন তিনি। আর এই সিনেমার মহরত অনুষ্ঠানেই এমন মন্তব্য করলেন এফডিসির আলোচিত এই প্রযোজক।

অনন্ত জলিলই একজন সত্যিকার সুপারস্টার বলে মনে করেন ইকবাল।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে মো. ইকবাল অনন্ত জলিলের গুণ-কীর্তন করেন। ইকবাল তার প্রশংসা করে বলেন, ‘আমি বলা মাত্র অনন্ত জলিল একবাক্যে নিজের লুক পরিবর্তন করতে রাজি হয়ে যান। ’

শাকিবকে ইঙ্গিত করে অনন্ত ইকবাল বলেন, ‘আমি নিজের চোখে অনেক নোংরামি দেখেছি, নোংরা মানসিকতার লোকজনও দেখেছি। ওটাকে স্টার বলে না, ওটাকে সুপারস্টার বলে না। যে কোন টাইপের গল্প খাবে কোন গল্প খাবে না সেটাই বোঝে না, যে গল্পই বোঝে না, সে কিসের সুপারস্টার। আমার কথা বিশ্বাস না করলে কাজী হায়াতকে জিজ্ঞেস করেন। ’

ইকবালের এমন মন্তব্যে চলচ্চিত্রপাড়ায় তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

সম্প্রতি ‘কিল হিম’সিনেমায় অভিনয় করবেন অনন্ত জলিল ও বর্ষা। গত ৩ সেপ্টেম্বর এফডিসিতে চলচ্চিত্রটি নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সুনান মুভিজ’-এর ব্যানারে ছবিটি পরিচালনা করবেন এম.ডি ইকবাল নিজেই।  

অনন্ত জলিল ‘কিল হিম’ ছবির নায়ক হিসেবে পাচ্ছেন ৪০ লাখ টাকা। তার হাতে এদিন আনুষ্ঠানিকভাবে চেক তুলে দিয়েছিলেন প্রযোজক ও পরিচালক ইকবাল। তিনি এ সময় জানান, ‘কিল হিম’ ছবির জন্য ৪০ লাখ টাকা পারিশ্রমিক নেবেন অনন্ত জলিল। নায়িকা বর্ষা পাবেন ১০ লাখ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews