আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী এবং ১৪ দলীয় জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম। সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে জাতীয় পার্টি (জেপি) আয়োজিত বিজয় দিবসের অনুষ্ঠানে তিনি একথা বলেন।

বিএনপি মহাসচিবের উদ্দেশে নাসিম বলেন, ‘বিএনপি বন্ধুরা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চান। আমি ফখরুল সাহেবের উদ্দেশে বলি, কিচ্ছু বিশ্বাস করা লাগবে না। আগামী নির্বাচন নিরপেক্ষ হবে এবং শেখ হাসিনার অধীনেই হবে।’

বিশ্ব ব্যাংকের সমালোচনা করে তিনি বলেন, ‘বিশ্ব ব্যাংক আজ স্বীকার করে তারা পদ্মা সেতুর অর্থায়ন বন্ধ করে ভুল করেছে। তারা আরও বলেছে অনেক প্রতিবন্ধকতা পার করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। জনগণের টাকায় পদ্মা সেতু আজ দৃশ্যমান।’

১৪ দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘আগামী নির্বাচনে আবারও এই সরকার ক্ষমতায় না এলে দেশ অন্ধকারে চলে যাবে। ঘাতক হায়েনার দল ক্ষমতায় আসবে, যাদের পিতৃপুরুষ পাকিস্তানে। জনগণের প্রতি আমাদের বিশ্বাস তারা এ ভুল করবে না।’ এসময় আবারও জনগণের ওপর আস্থা রেখে শেখ হাসিনার অধীনেই বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানান স্বাস্থ্যমন্ত্রী।

তিনি আরও বলেন, ‘এই নির্বাচন মন্ত্রী হওয়ার জন্য না। এই নির্বাচন ৯ বছর ধরে আমরা যা করেছি তা রক্ষা করার নির্বাচন।’

অনুষ্ঠানে জাতীয় পার্টির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়াসহ দলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews