গাইবান্ধার সাঘাটায় সেপটিক ট্যাংক থেকে সম্রাট নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রিফাত নামে একজনকে আটক করা হয়েছে।

শুক্রবার রাতের দিকে উপজেলার বাটি গ্রামের মতিয়ার রহমানের সেপটিক ট্যাংক থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত সম্রাট উপজেলার মুক্তিনগর ইউনিয়নের শ্যামপুর গ্রামের বাসিন্দা এবং আটক রিফাত বাটি গ্রামের বাসিন্দা।

জানা গেছে, তারা একে-অপরের বন্ধু এবং একসাথে চলাফেরা ও পড়ালেখা করতেন।

স্থানীয়রা জানায়, সম্রাটের কাছ থেকে রিফাত এক হাজার ৫০০ টাকায় একটি ক্যামেরা কেনেন। পরে আবার সম্রাট ক্যামেরাটি ফেরত চাইলে রিফাত তার বাড়িতে সম্রাটকে ডেকে নিয়ে হত্যা করে সেপটিক ট্যাংকে লাশ রেখে দেয়।

এ দিকে, ১৭ এপ্রিল থেকে সম্রাট বাড়িতে না ফেরায় তার মা মিনি বেগম সাঘাটা থানায় একটি নিখোঁজ ডায়েরি (জিডি) করেন এবং জিডির পর পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রিফাতকে আটক করে। এক পর্যায়ে রিফাত হত্যার কথা স্বীকার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ মতিয়ার রহমানের সেপটিক ট্যাংক থেকে সম্রাটের লাশ উদ্ধার করে।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, ঘটনার পেছনে আরো যারা জড়িত আছে তাদের আটকের চেষ্টা চলছে। আর সে কারণে অন্য অভিযুক্তদের নাম তদন্তের স্বার্থে গোপন রাখা হয়েছে।

সূত্র : ইউএনবি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews