ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার ওয়েস্টহ্যামের মাঠে ১-১ ড্র করেছে ম্যানচেস্টার সিটি। চলতি লিগে এটি সিটির দ্বিতীয় ড্র। পাঁচ ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে একাদশ স্থানে নেমে গেছে ২০১৮-১৯ মৌসুমের শিরোপাধারীরা।

লন্ডন স্টেডিয়ামে খেলার মাত্র ১৮তম মিনিটেই ভ্লাদিমির কোফালসের ক্রসে দুর্দান্ত এক বাইসাইকেল কিকে জাল খুঁজে নেন ওয়েস্টহ্যামের ফরোয়ার্ড মিকাইল অ্যান্টোনিও। ১ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় ম্যানসিটি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই সার্জিও আগুয়েরোকে তুলে নেন সিটিজেনদের কোচ পেপ গার্দিওলা। আর্জেন্টাইন স্ট্রাইকারের বদলি হিসেবে নামা ফিল ফোডেন নেমেই কোচের আস্থার প্রতিদান দেন। বিরতির মাত্র ৬ মিনিট পরেই হুয়াও কানসেলার পাস থেকে দলকে সমতায় ফেরানো গোল করেন এই ইংলিশ মিডফিল্ডার।

বল দখলে অনেক এগিয়ে থাকা এবং ৭ বার গোলমুখে শট নিয়েও জাল খুঁজে পায়নি সিটি। ইনজুরির কারণে আগের দুই ম্যাচ মিস করা কেভিন দে ব্রুইনেকেও নামিয়েছিলেন গার্দিওলা। কিন্তু তাতেও কাজের কাজ কিছুই হয়নি। ফলে পাঁচ ম্যাচ শেষে ইংলিশ প্রিমিয়ার লিগের এই ম্যাচে ১-১ গোলে ড্র নিয়েই মাঠ ছাড়ে ওয়েস্টহ্যাম ও সিটি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews