অল কার ডেকোর

অ্যাক্সেসরিজ বিক্রির পেইজ অল কার ডেকোর। ১২ হাজার ২১৩টি লাইক নিয়ে পেইজটির রেটিং ৪.৬। হাই-পাওয়ার পোর্টেবল কার স্টার্ট জাম্পার থেকে শুরু করে কার রিয়ার ভিউ ক্যামেরা, কি রিং ডেকোর স্টিকার, স্টাইলিং টায়ার পেন, পারফিউম এয়ারফ্রেশনার, রিয়ার ভিউ মিরর শেড, কার অডিও স্টেরিও—এ সবই পাওয়া যাবে। পেইজটির অ্যাডমিন আমিনুর রহমান জানান, পণ্যের মধ্যে জাম্প স্টার্টার, টায়ার স্টাইলিং পেন ও বিভিন্ন ধরনের লাইটের চাহিদাই বেশি।

পেইজের লিংক- https://www.facebook.com/allcardecor

কার ভল্ট

গাড়ির সরঞ্জাম বেচাকেনা চলে এই গ্রুপেও। এখানে পণ্য বিক্রির বিজ্ঞাপন দিতে হলে নির্দিষ্ট পরিমাণে টাকা দিতে হয়। এই গ্রুপে গাড়ির সরঞ্জামই শুধু নয়, গাড়ির বিভিন্ন রেপ্লিকা মডেলও বিক্রি হয়। এখানে মাজদা আরএক্স ৮, প্রাডো, করলা আলটিস পুলিশ কার, লেন্সার রেড, নিশান জিটিআরআর৩৫, রেঞ্জ রোভার ইভোক, বিএমডাব্লিউএম৫ ও মার্সিডিজ স্প্রিন্টার ডিএইচএল গাড়ির রেপ্লিকা পাওয়া যাবে। এগুলোর দাম আড়াই হাজার থেকে সাড়ে তিন হাজারের মধ্যে।

গ্রুপটির সদস্যসংখ্যা এক লাখ ৮৪ হাজার ৭৪৫। কার ভল্ট গ্রুপের অ্যাডমিন রকি আল কায়সার বলেন, মূলত শখ থেকেই গ্রুপটি চালু করেছিলাম। এখন পর্যন্ত ফিডব্যাক খুব ভালো। যাঁরা বিজ্ঞাপন দিতে চান, তাঁদের জন্য দুটি ক্যাটাগরি আছে। যাঁরা কার ডিলার, তাঁদের জন্য রয়েছে আলাদা প্যাকেজ। যাঁরা সিঙ্গেল প্রডাক্টের বিজ্ঞাপন দিতে চান, তাঁদের জন্য নির্ধারিত আছে আলাদা চার্জ।

লিংক- https://www.facebook.com/groups/car.vault/

কার পার্টস এসএসএস (সোয়াপ সেল সিক)

গ্রুপটির সদস্যসংখ্যা এক লাখ ১৯ হাজার ৬৭৭। এই গ্রুপে শুধু বিজ্ঞাপনসংক্রান্ত পোস্টই অ্যাপ্রুভ করা হয়। গাড়ির সমস্যাসংক্রান্ত বিষয়ে পরামর্শ চেয়ে পোস্ট দিলে তা সরিয়ে ফেলা হয়।

লিংক https://www.facebook.com/groups/CarPartsSSS/



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews