সাকিব বোলিং না করায় অবাক তামিম

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১১৪ রান তাড়া করতে নেমে ৪ রানে হেরেছে বাংলাদেশ। ব্যাটে-বলে এদিন নবম টি-২০ বিশ্বকাপ খেলা অভিজ্ঞ সাকিব ভালো করতে পারেননি। মাত্র ৩ রান করে দৃষ্টিকটু পুল শট খেলে আউট হন তিনি। তার আগে মাত্র ১ ওভার বোলিং করে ৬ রান দেন।

বোলিং খারাপ না করলেও সাকিবকে পরে আর আক্রমণে আনেননি অধিনায়ক নাজমুল শান্ত। ক্রিজে ডেভিড মিলার থাকায় তিন ওভার মাহমুদউল্লাহ রিয়াদকে দিয়ে বোলিং করান তিনি। রিয়াদ তার ৩ ওভারে ১৭ রান দেন। দক্ষিণ আফ্রিকা ২৩ রানে ৪ উইকেট হারানোয় এবং তারা চাপে থাকায় সাকিবকে বোলিং করানো যেত বলে মন্তব্য করেছেন তামিম।

ক্রিনইনফোর পডকাস্টে তামিম বলেন, ‘চার-ছয় খাওয়ার পরও উইকেট নিয়েছে তানজিম সাকিব। সে খুব আত্মবিশ্বাসী ক্রিকেটার। বলের পেস দারুণভাবে পরিবর্তন করেছে। উইকেট তাকে কিছুটা সহায়তা করেছে সত্যি, তবে খুব ভালো বোলিং করেছে সে। উইকেটের চাহিদা মতো বল করেছে। যুক্তরাষ্ট্র পর্বে পেসাররা তাদের কাজটা ভালো মতোই করেছে।’

সাকিবের বল না করা ও রিয়াদের ৩ ওভার বল করা নিয়ে তামিম বলেন, ‘খুবই বিস্মিত হয়েছি, মাহমুদউল্লাহ ৩ ওভার বোলিং করেছেন এবং ভালো করেছেন। কিছুটা অবাক হয়েছি সাকিব আরও (১ ওভারের বেশি) বোলিং না করায়। হয়তো ক্রিজে থাকা মিলারের কথা ভেবে। তবে সাকিবকে আক্রমণে এনে ক্লাসেনকে চ্যালেঞ্জ জানানোর ভালো সুযোগ ছিল।’ 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews