ইন্টারনেট সেবায় দ্বৈত উদ্যোগ

বাংলালিংক-হুয়াওয়ে

ডিজিটাল সেবাদাতা হুয়াওয়ে ও বাংলালিংক দ্বিপক্ষীয় চুক্তি সই করেছে, যা দেশের মোবাইল ইন্টারনেট সেবাকে সমৃদ্ধ করবে। বাংলালিংক বিগত বছরে দেশের দ্রুতগতির ইন্টারনেট সেবাদাতা হিসেবে ওকলা স্পিডটেস্ট পুরস্কার জিতেছে।

চুক্তির আওতায় হুয়াওয়ে তাদের সর্বাধুনিক প্রযুক্তি ও বিশেষ অ্যালগরিদম ব্যবহার করে বাংলালিংকের ফোরজি নেটওয়ার্ক কাভারেজ ও সামগ্রিক সেবার মান বাড়াবে। ব্র্যান্ডটির সর্বাধুনিক উদ্ভাবনী প্রযুক্তির ফলে বাংলালিংক গ্রাহকরা সমৃদ্ধ ডিজিটাল অভিজ্ঞতা পাবেন। বাংলালিংক ব্র্যান্ডের চিফ টেকনোলজি অ্যান্ড ইনফরমেশন অফিসার হুসেইন তুর্কের, চিফ লিগ্যাল অফিসার অ্যান্ড কোম্পানি সেক্রেটারি জহরত আদিব চৌধুরী, চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, চিফ এথিক্স অ্যান্ড কমপ্লায়েন্স অফিসার মুনিরুজ্জামান শেখ এবং প্রকিউরমেন্ট অ্যান্ড সাপ্লাই চেইন ডিরেক্টর কে এম জাকারিয়া চুক্তি স্বাক্ষরে উপস্থিত ছিলেন।

বাংলালিংক ব্র্যান্ডের সিইও এরিক অস বলেন, বাংলাদেশে ডিজিটাল সেবা সুবিস্তারের লক্ষ্যে হুয়াওয়ে ব্র্যান্ডের সঙ্গে কার্যক্রমটি জরুরি। চুক্তির উদ্দেশ্য সংযোগে মানোন্নয়ন, বর্ধিত গ্রাহকসেবা প্রদান ও টেকসই শক্তি ব্যবহারে কার্বন নিঃসরণ কমিয়ে আনা। অপারেটরের নেটওয়ার্ক কাভারেজ দ্বিগুণ ও সেবাদানে সক্ষমতা বাড়ছে। কৌশলগত মানোন্নয়ন ও স্মার্ট বাংলাদেশ ভিশন বাস্তবায়নে হুয়াওয়ের সঙ্গে চুক্তিটি সময়োপযোগী। 

হুয়াওয়ে বাংলাদেশের সিইও প্যান জুনফেং বলেন, বাংলাদেশে হুয়াওয়ে ২৫ বছর ধরে অন্যতম আইসিটি সেবাদাতা হিসেবে দায়িত্ব পালন করেছে। গ্রাহকসেবায় বাংলালিংকের সঙ্গে যৌথ উদ্যোগে কাজ করব। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews