২৫ বছর বয়সী সালাহ অ্যানফিল্ডে অভিষেক মৌসুমটা দারুণ উপভোগ করছেন। লিভারপুলের হয়ে সব ধরণের প্রতিযোগিতায় ৪৫ ম্যাচে ৪০ গোল করেছেন মিশরীয় তারকা। ইংলিশ প্রিমিয়ার লিগে গোল্ডেন বুটের দৌড়ে অনেকটা এগিয়ে থাকা সালাহ দলকে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে তুলতে বড় অবদান রেখেছেন। টুর্নামেন্টের শেষ চারে লিভারপুলের প্রতিপক্ষ তার সাবেক ক্লাব রোমা।

ইউরোপের ক্লাব পর্যায়ের সর্বোচ্চ প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জনে মনোযোগ দেওয়ার কথা সালাহ ইংল্যান্ডের গণমাধ্যমকে জানান।

“এটা দারুণ অনুভূতি, অবশ্যই এটা দারুণ অনুভূতি। কিন্তু শেষ পর্যন্ত আমি গোল করে দলকে সাহায্য করতে পেরেই খুশি।”

“আমার যদি চ্যাম্পিয়ন্স লিগ ও গোল্ডেন বুটের মাঝে বেছে নেওয়ার সুযোগ থাকে, অবশ্যই এটা হবে চ্যাম্পিয়ন্স লিগ। নিঃসন্দেহে চ্যাম্পিয়ন্স লিগ। কারণ চ্যাম্পিয়নস লিগ জেতা সবার জন্য বিশাল ব্যাপার। অন্য কিছু নিয়ে আমি ভাবি না।”

প্রিমিয়ার লিগে ৩০ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় সবার ওপরে আছেন সালাহ। দুইয়ে থাকা টটেনহ্যামের হ্যারি কেইন করেছেন ২৫ গোল আর ২১ গোল নিয়ে তিনে ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো। যদিও দলগত সাফল্যে গুরুত্ব দিচ্ছেন তবে স্বীকার করেছেন ভাবনাতে আছে গোল্ডেন বুটের হিসাবও।

“মিথ্যা বলতে পারি না- এটা আমার মনে আছে। কিন্তু আপনি দলের দিকে তাকান, প্রত্যেকে আমাকে পাস দিচ্ছে আমাকে সাহায্য করার জন্য। আমি আরও নিশ্চিত টটেনহামের খেলোয়াড়রা হ্যারি কেইনকে এবং ম্যানচেস্টার সিটির খেলোয়াড়রাও আগুয়েরোকে সাহায্য করতে চেষ্টা করে। এটা এমনই কিন্তু শেষ পর্যন্ত আমরা দল হিসেবে খেলি।”



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews