এপেক্স : বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল-৭ এ গতকাল এপেক্স ফুটওয়্যারের শোরুম উদ্বোধন করেন এপেক্স গ্রুপের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহি। আরো উপস্থিত ছিলেন এপেক্স ফুটওয়্যারের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নাসিম মঞ্জুর, চিফ এক্সিকিউটিভ অফিসার রাজন পিল্লাই এবং চিফ অপারেটিং অফিসার সুদর্শন রেড্ডি। ছবি : কালের কণ্ঠ



বসুন্ধরা সিটি শপিং মলের অভ্যন্তরে দক্ষিণ এশিয়ায় বৃহত্তম জুতার শোরুম খুলেছে এপেক্স ফুটওয়্যার। গতকাল বৃহস্পতিবার বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল-৭ এ শোরুমটির উদ্বোধন করেন এপেক্স গ্রুপের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহি।

এ ছাড়া উপস্থিত ছিলেন এপেক্স ফুটওয়্যারের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নাসিম মঞ্জুর, চিফ এক্সিকিউটিভ অফিসার রাজন পিল্লাই এবং চিফ অপারেটিং অফিসার সুদর্শন রেড্ডি।

ক্রেতাদের স্বাচ্ছন্দ্য এবং শপিং এক্সপিরিয়েন্সকে আরো উন্নত করার কথা মাথায় রেখে শোরুমটি ডিজাইন করা হয়েছে বলে জানায় এপেক্স কর্তৃপক্ষ। ২২ হাজার বর্গফুটের বেশি এই প্রিমিয়াম স্টোরটি একটি আধুনিক শোরুম কেনাকাটার সন্তুষ্টি নিশ্চিত করবে। এই স্টোরটিতে এপেক্সের ৯টি ইন হাউস এবং চারটি আন্তর্জাতিক সব ব্র্যান্ডের জুতা, স্যান্ডেল এবং অ্যাকসেসরিজের দুই হাজার ৩০০ এরও বেশি বৈচিত্র্য সংগ্রহ আছে। সৈয়দ মঞ্জুর এলাহি বলেন, ‘যদিও আমরা দক্ষিণ এশিয়ার বৃহত্তম জুতার স্টোর উদ্বোধন করেছি তবে এটি কেবলমাত্র শুরু। কারণ আমরা অবিরত নিজেদের উন্নতির জন্য কাজ করব আমাদের গ্রাহকদের সবচেয়ে ভালো সেবা প্রদানের জন্য।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews