জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান কারাগার থেকে মুক্তি পেয়েছেন। বুধবার (২১ মার্চ) সন্ধ্যায় কাশিমপুরের হাই সিকিউরিটি কারাগার থেকে তিনি জামিনে মুক্তি পান।

জামায়াতের সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানদলটির কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সমস্ত আইনি প্রক্রিয়া শেষ করে বুধবার সন্ধ্যা ৬টার দিকে জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান কারামুক্তি লাভ করেছেন।’

জামায়াতের ঢাকা মহানগরের এক আঞ্চলিক পরিচালকও বিষয়টি বাংলা ট্রিবিউনকে জানান। তবে সেক্রেটারি জেনারেল মুক্তি পাওয়ার পর তার মুক্তির বিষয়টি গোপন করা হয়। দলের প্রচার বিভাগ থেকে এ বিষয়ে কোনও কিছু জানানো হয়নি।

উল্লেখ্য, ২০১৭ সালের ৯ অক্টোবর জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানকে আটক করেছিল গোয়েন্দা পুলিশ। এরপর থেকে তিনি কারাগারেই ছিলেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews