নাটোরের বাস চালককে লাঞ্ছিত করার প্রতিবাদে পরিবহন শ্রমিক ধর্মঘট শুরু হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল থেকে এই ধর্মঘট শুরু হয়। এর ফলে নাটোর থেকে উত্তরাঞ্চলের ১৬ জেলায় সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছে সাধারণ যাত্রীরা।

নাটোর বাস-মিনিবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরাম হোসেন জানান, ‘বেশ কিছুদিন থেকেই রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্যরা নাটোরের চালকদের বিভিন্নভাবে হয়রানি ও লাঞ্ছিত করে আসছিল। বারবার বিষয়টি জানানোর পরেও কোনও সুরাহা করেনি রাজশাহী কর্তৃপক্ষ। সর্বশেষ গতকাল বুধবার সকালে দেশ ট্রাভেলসের এক চালককে রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্যরা লাঞ্ছিত করে। এক পর্যায়ে ওই চালকের জামা ছিঁড়ে ফেলে তারা। এর প্রতিবাদে বৃহস্পতিবার সকাল থেকে নাটোর বাস মিনিবাস মালিক শ্রমিক ইউনিয়নের সদস্যরা ধর্মঘট শুরু করেছেন।’

এক প্রশ্নের জবাবে আকরাম হোসেন দাবি করেন, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এর আহ্বানে বিষয়টি মীমাংসার চেষ্টা করছেন তারা। দ্রুত এই সমস্যার সমাধান হবে বলে আশা প্রকাশ করেন তিনি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews