বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী বিদ্যা সিনহা গুরুতর অসুস্থ। তিনি শ্বাস কষ্টজনিত রোগে ভুগছেন। গত বৃহস্পতিবার জুহুর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। তার ফুসফুস ও হৃৎপিণ্ডের বেশ কিছু সমস্যা রয়েছে বলে জানা গেছে।

চিকিৎসকেরা জানিয়েছেন, অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল। তার অ্যাঞ্জিওগ্রাফি করা হয়েছে। তিনি এখনও চিকিৎসাধীন অবস্থায় আছেন।

`রজনীগন্ধা`, `ছোটি সি বাত`, ছবিতে অভিনেতা অমল পালেকরের বিপরীতে অভিনয়ের জন্যই তিনি সব থেকে বেশি পরিচিতি পেয়েছিলেন। সম্প্রতি `কুলফি কুমার বাজেওয়ালা` ধারাবাহিকেও দেখা যায় বিদ্যা সিনহাকে। একতা কাপুর কাব্যঞ্জলি ধারাবাহিকেও অভিনয় করেন বিদ্যা। তাকে দেখা যায় সালমানের `বডিগার্ড` ছবিতেও।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনেও কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেত্রী বিদ্যা সিনহাকে। ১৯৬৮ সালে তাঁর এক প্রতিবেশী যুবকের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন বিদ্যা। এক কন্যা সন্তান দত্তক নেন। পরে ১৯৯৬ সালে মৃত্যু হয় বিদ্যা সিনহার স্বামীর। পরবর্তীকালে নেতাজি ভীমরাও সালুঙ্খে নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন বিদ্যা। তবে পরবর্তীকালে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনেন তিনি এবং তাঁর বিবাহ-বিচ্ছেদ হয়। 

বাংলা ইনসাইডার/বিকেডি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews