ঢাকা: আওয়ামী লীগের জাতীয় কমিটির সভা বুধবার (০৪ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। দলের জাতীয় সম্মেলনকে সামনে রেখে এ সভা আহ্বান করা হয়েছে। আগামী ২০-২১ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনকে সামনে রেখে সার্বিক প্রস্তুতি শুরু করেছে আওয়ামী লীগ।ইতোমধ্যে সহযোগীসহ মেয়াদোত্তীর্ণ জেলা ও উপজেলা কমিটিসহ তৃণমূল পর্যায়ে সম্মেলন শুরু করা হয়েছে। আগামী ১০ ডিসেম্বরের মধ্যে এ প্রক্রিয়া সম্পন্ন হবে।

সার্বিক প্রস্তুতির অংশ হিসেবে বুধবার জাতীয় কমিটির সভা আহ্বান করা হয়েছে। সভায় সম্মেলন সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে এবং নেতাদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেওয়া হবে।

ওইদিন বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন। 

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে সভার বিষয়টি জানানো হয়।

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯

এসকে/এনটি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews