ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে গোসলের সময় টিকটক করতে গিয়ে মশিউর রহমান হুজ্জাত (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে গফরগাঁও পৌর শহরের ব্রহ্মপুত্র নদের কলেজ ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

মশিউর রহমান হুজ্জাত স্থানীয় রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। সে গফরগাঁও উপজেলার নিগুয়ারী ইউনিয়নের সাদুয়া গ্রামের বাসিন্দা ও বর্তমানে পৌরসভায় শিলাসী ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং উপজেলা আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান রুবেল মাস্টারের ছেলে।

জানা যায়, এ সময় আব্দুল্লাহ আল আরাফ (১৫) নামে অপর এক বন্ধু আহত হয়। সে স্থানীয় ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। আহত আরাফকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, নিহতের বন্ধু ও স্থানীয় সূত্রে জানা যায়, হুজ্জাত পরিবারের লোকজনের অজান্তে দুপুরে সরকারি কলেজ মাঠে ফুটবল খেলে কলেজ ঘাট এলাকায় ব্রহ্মপুত্র নদের বন্ধুদের সাথে গোসল করতে যায়। গোসল করার সময় টিকটকের জন্য ব্রহ্মপুত্রের নদের তীরের উপর থেকে নিচে লাফ দেয়ার পড়ার ভিডিও ধারণ করছিল অন্য বন্ধুরা।

একপর্যায়ে লাফ দিয়ে নদের পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয় সে। পরে সহকর্মী বন্ধুরা চিৎকার করে সাহায্য চাইলে আশপাশের লোকজন খুঁজাখুঁজি করে তাকে না পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর ডুবুরিদলকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও ময়মনসিংহ দমকল বাহিনীর ডুবুরি দল সাড়ে ৪ ঘণ্টা অভিযানে দুর্ঘটনাকবলিত এলাকা থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রাম প্রসাদ পাল।

ময়মনসিংহ দমকল বাহিনীর ডুবুরিদলের লিডার জমিয়ত আলী জানান, আমরা প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকেল সাড়ে ৫টায় দিকে নিহত স্কুলছাত্র হুজ্জাতের লাশ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করি।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিনুজ্জামান খান বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে নদে পানিতে ডুবে স্কুলছাত্র নিহতের ঘটনার সত্যতা স্বীকার করেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews