জনগণ ভোট দিলে আবার সরকার গঠন, না দিলে আফসোস নেই: শেখ হাসিনা

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী নির্বাচনে জনগণ ভোট দিলে পুনরায় সরকার গঠন করবো, আর না দিলে আফসোস নেই। তবে যারাই ক্ষমতায় আসুক, উন্নয়নের ধারা যেন অব্যাহত রাখে। গতকাল বুধবার রাতে গণভবনে ২৫টি রাজনৈতিক দল-জোটের সঙ্গে সংলাপে সূচনা বক্তৃতায় প্রধানমন্ত্রী আরো বলেন, সরকারের ধারাবাহিকতা থাকায় উন্নয়ন সম্ভব হয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, কোনও সংঘাত ছাড়াই প্রতিবেশী দেশের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখে সমুদ্র বিজয় এবং ভারতের সঙ্গে ছিটমহল বিনিময় সম্পন্ন হয়েছে। তিনি বলেন, ‘বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে। এই অর্জন আমাদের ধরে রাখতে হবে।’ প্রধানমন্ত্রী বলেন, এর আগে নির্বাচনী ইশতেহারে দিন বদলের সনদ দিয়েছিলাম। আমরা সে সনদ বাস্তবায়ন করেছি। সন্ধ্যা সাড়ে ৭টায় গণভবনের ব্যাঙ্কুয়েট হলে ১৪ দলীয় জোট ও ২৫টি রাজনৈতিক দলের মধ্যে সংলাপ শুরু হয়। ২৫টি রাজনৈতিক দলের সাথে এ সংলাপে ১৪ দলীয় জোটের ২৩ সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

ইত্তেফাক/আরকেজি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews