সম্প্রতি অন্তর্জাল দুনিয়ায় আগুন ধরিয়েছে একটি জাপানি গান। ‘পিপিএপি’(পেন-পাইনআপেল-আপেল-পেন) শিরোনামের এই গানটির ভিডিও এরইমধ্যে ইউটিউবে ৪০ লাখেরও বেশিবার দেখা হয়েছে। মিউজিক ভিডিওতে দেখা যায়- কলম, আপেল আর আনারসের নাম করে কিভাবে ‘পেন-পাইনআপেল-আপেল-পেন’ তৈরি করা যায় তাই নেচে-গেয়ে বর্ণনা করছেন পিকো টারো নামের এক জাপানি।

তিনি গাইতে থাকেন- ‘আই হ্যাভ অ্যা পেন, আই হ্যাভ অ্যান অ্যাপল, অ্যাপল-পেন! আই হ্যাভ অ্যা পেন, আই হ্যাভ অ্যা পাইনঅ্যাপল, পাইনঅ্যাপল-পেন! অ্যাপল-পেন, পাইনঅ্যাপল পেন, পেন-পাইনঅ্যাপল-অ্যাপল-পেন!’ উদ্দেশ্যহীন এই গানের কথার সঙ্গে মজার মিউজিক আর পিকো’র অভিনয় সত্যিই মনমুগ্ধকর।  

উল্লেখ্য, পিকো টারো হলো জাপানি কমেডিয়ান ও ডিজে কোসাকা দাইমায়ো-সৃষ্ট একটি চরিত্রের নাম। ২৩ সেপ্টেম্বর কমেডিয়ান কোসাকা একটি টুইট করেন। সেখানে তিনি লিখেছেন- ‘লেট’স ড্যান্স উইথ পিকো টারো।

গত ২৫ আগস্ট অর্থাৎ এক মাস আগে গানটি ইন্টারনেটে পোস্ট করা হয়। এক মিনিটের ওই গানটি এতোটাই জনপ্রিয় হয়েছে যে জাপানসহ বিশ্বের অসংখ্য তরুণ গানটির সঙ্গে নেচে-ঠোট মিলিয়ে নিজেদের ভিডিও অন্তর্জালে পোস্ট করছেন প্রতি মুহূর্তে। টুইটারেও পিপিএপি হ্যাশট্যাগটি জনপ্রিয় অবস্থানে রয়েছে।

আসল গানটির ভাইরাল ভিডিও দেখুন এই লিংকে:

সূত্র: সিএনএন ও বিবিসি নিউজ

/এফইউ/এমএম/



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews