১৬ মে ২০১৮ বুধবার ৮:০৭:২৭ অপরাহ্ন Print this E-mail this

বরিশালের সাংসদ পরিচয়ে ঢাকায় প্রতারণার চেষ্টা, আটক ১
অনলাইন ডেস্ক

বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের সংসদ সদস্য পরিচয় দিয়ে তদবির করতে গিয়ে মো. বাবুল সরদার চাখারী নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আজ বুধবার (১৬ মে) সকালে নিজেকে ওই আসনের এমপি পরিচয়ে ঢাকার পল্লী বিদ্যুতের (আরইবি) চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মঈন উদ্দিনের কাছে তদবির করতে গেলে তাকে আটক করা হয়।

বাবুল সরদার বরিশালের বানারীপাড়া উপজেলার মাদারকাঠী গ্রামের মৃত ইসমাইল সরদারের ছেলে।

ব্রিগেডিয়ার জেনারেল মঈন উদ্দিনের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে দফতরে এসে নিজেকে বরিশাল-২ আসনের এমপি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস হিসেবে পরিচয় দেন। একপর্যায়ে মুন্নু সিরামিকসের ৫ কোটি ৩৮ লাখ ৩৮ হাজার ৩০ টাকার বকেয়া বিল মওকুফের জন্য বলে।

বিষয়টি সন্দেহ হলে পল্লী বিদ্যুতের (আরইবি) চেয়ারম্যান জেনারেল মঈন উদ্দিন তার কক্ষ থেকে বেরিয়ে এসে মুঠোফোনে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপির সঙ্গে যোগযোগ করে প্রতারণার বিষয়টি নিশ্চিত হন তিনি।

খিলক্ষেত থানা পুলিশের ওসি মো. শহীদুল হক জানান, খবর পেয়ে তাকে গিয়ে আটক করা হয়েছে। ওই ব্যক্তির ভিজিটিং কার্ডে তার নিজের ছবি থাকলেও নাম দেয়া হয়েছে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি। ঘটনায় খিলক্ষেত থানায় মামলা হয়েছে বলেও জানান ওসি।

জানতে চাইলে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের এমপি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি বলেন, ফোন পেয়ে প্রতারককে আইনের হাতে তুলে দিতে বলেছি।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews