ময়মনসিংহ প্রেসক্লাবে ক্রীড়া প্রতিযোগিতা

নিউজ আপলোড : ঢাকা , রোববার, ২৯ নভেম্বর ২০২০

image

গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন, সাংবাদিকরা জাতির বিবেক। তাদের সাংবাদিকতার পাশাপাশি অভ্যন্তরীণ খেলা শরীর গঠন ও মনকে সতেজ রাখতে সহায়তা করে। তিনি বলেন, করোনার প্রাদুর্ভাবে যেখানে বিপর্যস্ত জনজীবন, সেখানে সাংবাদিকরা স্বাস্থ্যবিধি মেনে অভ্যন্তরীণ বিভিন্ন ইভেন্টের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে প্রাণের উল্লাস বাড়িয়েছে।

গতকাল শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ প্রেসক্লাবে সম্মেলন কক্ষে অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। শরীফ আহমেদ এমপি বলেন, আমি সাংবাদিকদের পাশে আছি এবং থাকবো। ময়মনসিংহ প্রেসক্লাবের সার্বিক উন্নয়নে তার সহযোগিতার হাত প্রসারিত থাকবে বলেও আশ্বাস দেন তিনি।

প্রেসক্লাব সহ-সভাপতি ডা. কে আর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর আলম। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা, সাধারণ সম্পাদক অমিত রায়, ক্রীড়া বিভাগের সম্পাদক শরীফুজ্জামান টিটু। পরে অতিথিবৃন্দ অভ্যন্তরীণ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে প্রেসক্লাবের পক্ষ থেকে অতিথিদের উপহার তুলে দেয়া হয়।

গত ১০ অক্টোবর থেকে ময়মনসিংহ প্রেসক্লাব অডিটরিয়ামে প্লেইং কার্ড (ব্রীজ, অকশন, স্পেড টার্ম, ব্রে) ক্যারাম ও দাবায় একক ও দ্বৈত প্রতিযোগিতার ৭টি ইভেন্টে খেলা শুরু হয় এবং এ প্রতিযোগিতায় ক্লাব সদস্যগণ অংশগ্রহন করেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews