এই খবরটি পডকাস্টে শুনুনঃ

সৈয়দ আবেদ আলীকে নিয়ে দেশজুড়ে আলোচনা-সমালোচনা তুঙ্গে। বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) পরীক্ষাসহ বিভিন্ন নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে গ্রেপ্তার হওয়া এই গাড়িচালক রীতিমত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বিশেষ করে ফেসবুকে বিভিন্ন সময় তার নামাজের ছবি, মানবিক গল্প ও সততার বাণী দে‌ওয়ার পোস্টগুলো নিয়ে নেটিজেনরা ট্রোল করছেন। আবেদ আলীকে মুখোশধারী হিসেবে চিহ্নিত করছেন অনেকে। পিএসসির চেয়ারম্যানের সাবেক এই গাড়িচালককে নিয়ে অন্তর্জালে রীতিমত হুল্লোড়!

এরমধ্যে তার নিজের ছবিসহ বিভিন্ন মিম তৈরী করে নানা টিপ্পনীতে অংশ নিতে দেখা গেছে নেটিজেনদের। এমনই একটি ছবি ভাইরাল হয়েছে গিয়াসউদ্দিন সেলিমের ‘মনপুরা’ থেকে। সিনেমাটির একটি স্থিরচিত্র, যেখানে আছেন চঞ্চল চৌধুরী!

মিমকারীরা ছবিটিকে বিসিএস পরীক্ষার প্রশ্নফাঁসে জড়িত আবেদ আলীর বর্তমান অবস্থার সাথে মিলিয়েছেন! চঞ্চলের ছবিটি খুবই সাধারণ হলেও ছবিতে দুটি বাক্য জুড়ে দেয়ায় তা হয়ে উঠেছে প্রাসঙ্গিক! যেখানে ছবিটির উপরে লেখা, ‘রিমান্ডে জিজ্ঞাসাবাদের সময় আবেদ আলীকে বিসিএস কর্মকর্তা-’। আর ছবির নিচের দিকে বড় করে লেখা, ‘চাচা আপনে?’

ছবিটি অন্তর্জালে যথেষ্ট হাস্যরসের জন্ম দিয়েছে। আর সেটা আরো কয়েক গুণ উস্কে দিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী নিজেই! ভাইরাল হওয়া মনপুরা ছবির এই দৃশ্য নিয়ে করা মিমটি নিজের ফেসবুকে শেয়ার করেছেন চঞ্চল। ক্যাপশনে তিনি লিখেছেন,“আমি আবার কী করলাম রে ভাই…? এই গুলা দুষ্টু কোকিলের কাজ। আমি নির্দোষ।”

চঞ্চলের এমন শেয়ারের পর মুহূর্তে ছবিটিতে কয়েক হাজার রিয়েকশান পড়ে। সঙ্গে বইতে থাকে কমেন্টের বন্যা, সঙ্গে শেয়ারও হতে থাকে শত শত!



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews