বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকার কী কংগ্রেসে যোগ দিচ্ছেন?‌ এবারে লোকসভা নির্বাচনে তিনি প্রার্থী হচ্ছেন?‌ ভারতের জাতীয় রাজনীতির ময়দানে এখন এই প্রশ্নই ঘোরাফেরা করছে। আর তা যদি সত্যিই হয় তাহলে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর এটা মাস্টারস্ট্রোক বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। 

‌অভিনয় জীবন থেকে সরে এসেছেন ঊর্মিলা। তবে এবার বোধহয় জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন বলিউডের খ্যাতনামা এই অভিনেত্রী। সূত্রের খবর, উত্তর মুম্বাইয়ের লোকসভা কেন্দ্রে কংগ্রেসের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন অভিনেত্রী। ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী গোপাল শেট্টির নাম ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে। 



দলীয় সূত্রে খবর, প্রতিপক্ষ হিসেবে ঊর্মিলাকে ভাবছে কংগ্রেসের অন্দরমহল। তবে শুধু ঊর্মিলাই নন, আরও অনেক নাম রয়েছে প্রার্থী করার জন্য। তবে তা দিয়ে চমক দেওয়া যাবে কিনা তা প্রকাশ্যে আসেনি। কিন্তু এবার লোকসভা নির্বাচন যে তারকাখচিত হতে চলেছে তা এককথায় বোঝা যাচ্ছে। ‌‌

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews