সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ





১০:১২ পিএম, ১২ জুলাই ২০২০ রবিবার











করোনার সময়ে মৃত্যুবরণ করা জাতীয় বীরদের স্মরণ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। তিনি বলেছেন, এ সময়ে তাঁদের যখন প্রয়োজন তারাই তখন চলে গেছেন।

১২ জুলাই রোববার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের মিলনায়তনে দোয়া মাহফিল ও অসহায়দের বস্ত্র বিতরণের সময়ে এসব প্রয়াতদের স্মরণ করা হয়।

ওই সময়ে ব্যানারে তাদের ছবিও ছিল। শামীম ওসমান বক্তব্যে একে একে সকলের নাম ধরে তাঁদের জীবদ্দশার কিছু কথা তুলে ধরেন এবং রাজনীতি সহ দেশের জন্য তাদের অবদান তুলে ধরেন।

প্রয়াত যাদের ছবি ছিল তারা হলেন সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন, বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য বেগম শাহান আরা আবদুল্লাহ, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ, মিরপুরের সাবেক এমপি মকবুল হোসেন, ডেমরার সাবেক এমপি হাবিবুর রহমান মোল্লা, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন কামরান, জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান, ভাষা সৈনিক কামাল লোহানী, ডেইলিস্টার ও প্রথম আলোর মালিকানা প্রতিষ্ঠান ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান, সিনিয়র সচিব মোহসীন চৌধুরী, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর স্ত্রী শায়লা আরজুমান, সাবেক মন্ত্রীর স্ত্রী মরিয়ম বেগম।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews