দেশি ফ্যাশন ব্র্যান্ড ‘কমান্ডো’তে রয়েছে ফ্যাশনেবল, ট্রেন্ডি ও যুগোপযোগী পোশাকের সম্ভার। আর এবার গ্রীষ্মের সব পোশাকে থাকছে ভিন্নতা। ক্রেতা সাধারণের ক্রয়ক্ষমতার বিষয়টি মাথায় রেখে গ্রীষ্মের সব পোশাকে মূল্যছাড় দিচ্ছে ‘কমান্ডো’।

প্রতিষ্ঠানটি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ফ্যাশন সচেতন মানুষের কাছে দেশি ফ্যাশন ইন্ডাস্ট্রির চিরচেনা রূপ পাল্টে দিতে সারা দেশের প্রধান জেলা শহরগুলোতে ‘কমান্ডো’ যুক্ত হচ্ছে সুপরিসর ও দৃষ্টিনন্দন আউটলেট নিয়ে। জোর দিচ্ছে রিল্যাক্স টেইলারিং বা আরামদায়ক পোশাক তৈরিতে। আসন্ন গরমে আরাম ও স্বস্তিকে প্রাধান্য দিয়ে বেসিক ওয়ার্কওয়্যার বা কর্মক্ষেত্রে পরিধানযোগ্য কালেকশনেও থাকছে ভিন্নতা। এবার নিরীক্ষাধর্মী টপ টু বটম, স্লিভ কিংবা কলার বা পোশাকের প্যাটার্নেও বৈচিত্র্য এনেছে ব্র্যান্ডটি।

কমান্ডোর চেয়ারম্যান ও ডিজাইন বিভাগের প্রধান মো. তারেক আজিজ বলেন, এ গরমে পোশাকের নকশায় পেশাদারির বদলে প্রাধান্য পাচ্ছে স্বাচ্ছন্দ্য। এ কারণেই নতুন পোশাকগুলোর প্যাটার্নে স্পষ্ট টেইলর্ড লুক। যারা খানিকটা ফরমাল থেকে বেরিয়ে ক্যাজুয়াল লুক চান তাদের জন্যও এবারের গ্রীষ্মের নতুন কালেকশনগুলো দেবে স্বস্তি।

কমান্ডোর হেড অব অপারেশনস মো. নূর ই আলম (নিপু) বলেন, অর্ধযুগেরও বেশি সময় ধরে কমান্ডো তরুণ প্রজন্মের পছন্দকে প্রাধান্য দিয়ে পোশাক তৈরি ও বাজারজাত করে আসছে। নিজস্ব গার্মেন্টস ফ্যাক্টরিতে পণ্য উৎপাদনের কারণে কমান্ডোর প্রতিটি পোশাকের সর্বোচ্চ গুনগত মান যাতে ঠিক থাকে সেই বিষয়টি অধিক গুরুত্ব সহকারে দেখা হয়। এবারের উৎসবে আমাদের কালেকশনে রয়েছে গ্রীষ্মের উপযোগী প্লেন ক্যাজুয়াল শার্ট, ডিজিটাল প্রিন্ট ও চেকের মধ্যে ফুল স্লিভ ও হাফ স্লিভ শার্ট, টি-শার্ট, নিটের ট্রাউজার ও টু কোয়াটারসহ ভেরাইটিজ ফিউশন পোশাক।

এছাড়া যে কোনো অনুষ্ঠান, ভ্রমণে, এমনকি অফিসে পরার মতো পোশাকের কালেকশনে থাকছে বিশেষ বৈশিষ্ট্য। সঙ্গে মিলবে মূল্যছাড় সুবিধা।

পণ্যের বিষয়ে বিস্তারিত জানতে কমান্ডোর অফিসিয়াল ফেসবুক পেজে যোগাযোগ করা যেতে পারে। এছাড়া মূল্যছাড়ে অনলাইনে শপিং করা যাবে কমান্ডোর ওয়েবসাইট www.commandobd.com থেকে।

জেডএইচ/এএসএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews