কুমিল্লায় শিক্ষকের বেত্রাঘাতে স্কুল ছাত্রীর বিষপানে আত্মহত্যা

কুমিল্লায় স্কুল শিক্ষকের বেত্রাঘাতের অপমান সহ্য করতে না পেরে তানিয়া আক্তার নামে ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। সোমবার রাতে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। তানিয়া জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা গ্রামের শহিদ উল্লাহর মেয়ে ও ভারেল্লা শাহ নুরুদ্দীন উচ্চ বিদ্যালয়ের ৮ম ছাত্রী ছিল।

স্থানীয় সূত্র ও তানিয়ার মা জোসনা আক্তার জানান, তুচ্ছ বিষয় নিয়ে সোমবার দুপুরে স্কুলের সহকারী প্রধান শিক্ষক হাবিবুর রহমান তাকে (তানিয়া) স্কুলে বেধড়ক বেত্রাঘাত করে। বেত্রাঘাতের অপমানে তানিয়া পাশের বাজার থেকে বিষ এনে পান করে। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি ঘটলে ঢাকায় নেয়ার পথে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

বুড়িচং থানার ওসি উত্তম কুমার বড়ুয়া জানান, শিক্ষকের বেত্রাঘাতে স্কুল ছাত্রী তানিয়া আক্তার বিষপানে আত্মহত্যার মৌখিক খবর পেয়ে মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।   

ইত্তেফাক/এএন



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews