কর্মস্থলে তৌহিদুল ইসলাম নামে পরিচিত এই পুলিশ কর্মকর্তার এর বাইরেও আরেকটা পরিচয় রয়েছে। ছোটবেলা থেকেই ভালোবাসেন গান গাইতে। চর্চার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে গান গাইতেন নিয়মিত। বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেরিয়ে পেশাগত জীবনের ব্যস্ততায় সেই ধারাবাহিকতায় ভাটা পড়েছে। তবে নিয়মিত বিরতিতে বিভিন্ন সময় নতুন নতুন গান নিয়ে হাজির হচ্ছেন গানের জগতে। যেখানে গায়ক তৌহিদ ইথুন নামে রয়েছে তার এক আলাদা পরিচিতি।

অমর একুশে ফেব্রুয়ারিকে সামনে রেখে এবার 'একুশ আমার চেতনা' শীর্ষক গান নিয়ে তিনি হাজির হয়েছেন শ্রোতাদের সামনে। গত ১৮ ফেব্রুয়ারি ইউটিউব চ্যানেলে প্রকাশিত এ গানটির কথা ও সুর করেছেন তৌহিদ ইথুন নিজেই। সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানটির দৃষ্টিনন্দন ভিডিওতে উঠে এসেছে ভাষা আন্দোলন এবং এর পটভূমির নানা দৃশ্য।

এ বিষয়ে তৌহিদ ইথুন বলেন, একুশ নিয়ে আসলে আমাদের খুব বেশি গান নেই। আর কাজও করি মূলত দেশের জন্যই। তাই বাণিজ্যিক চিন্তা থেকে নয়, দেশের প্রতি ভালোবাসা থেকেই গানটা করেছি।

আরও বেশ কয়েকটি গানের কাজ চলছে। পর্যায়ক্রমে গানগুলো শ্রোতাদের সামনে নিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেছেন গায়ক তৌহিদ ইথুন।

বাংলাদেশ সময়: ০২২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯

পিএম/আরআর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews