এখন রাজনীতি অঙ্গনের ব্যস্ত মানুষ হলেও অভিনয়ের জগতটাই তার আসল জগত বলে মনে করেন আসাদুজ্জামান নূর। তাই অভিনয় সংশ্লিষ্ট কোনো অনুষ্ঠানে গেলে আবেগি হয়ে পড়েন। উজ্জিবিত হয়ে উঠেন। এমনটাই বলছিলেন ‘কোথাও কেউ নেই’ নাটকের 'বাকের ভাই' খ্যাত এই অভিনেতা। 

আসাদুজ্জামান নূর বললেন, 'আমি রাজনীতিতে যুক্ত হয়েছি ঠিকই। কিন্তু যখন এইসব মানুষদের (অভিনেতা-অভিনেত্রীদের) সংস্পর্শে যখন আসি তখন নতুন করে প্রাণ ফিরে পাই। উজ্জিবীত হই। কারণ আমার জীবন এখানেই। এই অভিনয় জীবনটাই আসলে আমার প্রকৃত জীবন বলে আমি সবসময় মনি করি।'

রাজধানীর কাওরান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে বৃহস্পতিবার বিকেলে 'অপারেশন সুন্দরবন' অফিসিয়াল পোস্টার উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে হাজির হয়েছিলেন নূর। সেখানেই কথাগুলো বলেন তিনি। 

একজন সিনেমা পাগল মানুষ তিনি।  এক সিনেমা ১৬ বার দেখার ঘটনাও তার জীবনে ঘটেছে।

তিনি বলেন, ‘আমি সিনেমাপাগল একজন মানুষ। এ নিয়ে আমার স্ত্রী খুব বিরক্ত হন ৷ আমি ‘দাবাং’ থেকে শুরু করে সব সিনেমা দেখি। আমি যখন ইন্টারমিডিয়েটে পড়ি তখন একটা সিনেমা মুক্তি পেয়েছিল। বম্বের ৷ নাম ‘সলভা সাল’৷ সে ছবির একটা গান খুব নাম করেছিল। ‘হাই আপনা দিল তো আওয়ারা’। ছবির নায়ক ছিলেন দেবানন্দ। নায়িকা ওয়াহিদা রহমান। ছবিটা একটা ১৬ বছর বয়সী মেয়ের গল্প। তো আমরা তিনবন্ধু মিলে ঠিক করলাম ছবিটা ১৬ বার দেখব। বাবার পকেটের টাকা নষ্ট করে ১৬ বার সেই ছবি দেখলাম। এমনই ছবির পাগল ছিলাম।’

আসাদুজ্জামান নূর জানান, এখনও যখন কোনো সিনেমা রিলিজ হয় তিনি সেগুলো দেখেন। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews