মোবাইলে গেম খেলার আসক্তি থেকে আজকাল অনেকেই অদ্ভুত সব কাণ্ড করেন। সম্প্রতি জনপ্রিয় অনলাইন ভিডিও গেম ‘পাবজি’ খেলার নেশায় বাবাকে হত্যা করেছে এক ছেলে। ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকের বেলাগাভি জেলায়। 

পুলিশ জানায়, ২১ বছরের বঘুবীর কম্ভার অনলাইন ভিডিও গেম ‘পাবজি’ খেলায় আসক্ত ছিলেন। সম্প্রতি তিনি তার বাবা সাবেক পুলিশ কর্মকর্তা ৬২ বছরের শংক্রাপ্পা কম্ভারের কাছে মোবাইলে রিচার্জের জন্য টাকা দাবি করেন। কিন্তু ছেলে গেম খেলায় আসক্ত হওয়ায় বাবা টাকা দিতে অস্বীকৃতি জানান। এতে রঘুবীর ক্ষিপ্ত হয়ে ওঠে এবং মাকে ঘর থেকে বের করে দেন। বাবার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে রঘুবীর ছুরি দিয়ে তার বাবার মাথা ও পা কেটে তাকে হত্যা করে। 

এ সময় প্রতিবেশিরা রঘুবীরের মায়ের চিৎকার ও কান্নাকাটি শুনে দৌড়ে আসে। পরে শংক্রাপ্পাকে উদ্ধার পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

বাবাকে খুনের দায়ে অভিযুক্ত রঘুবীরকে এরই মধ্যে গ্রেফতার করেছে পুলিশ। 

উল্লেখ্য, টেনসেন্ট গেমসের তৈরি পাবজি গেমটি আসলে যুদ্ধ যুদ্ধ খেলা, যার নেশায় অনেক তরুণই আসক্ত হয়ে পড়ছেন।  সূত্র : এনডিটিভি 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews