জাপানের বিশ্বখ্যাত কিয়োসেরা মাল্টিফাংশন প্রিন্টারের ম্যানেজড ডকুমেন্ট এবং প্রিন্ট সার্ভিস সেবা দেবে প্রযুক্তি প্রতিষ্ঠান এক্সেল ইন্টেলিজেন্ট সলিউশন্স লিমিটেড।

সোমবার (১৬ সেপ্টেম্বর)রাজধানীর একটি হোটেলে এক্সেল-কিয়োসেরা পার্টনারশিপ অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে এই সেবা কার্যক্রম শুরুর ঘোষণা দেওয়া হয়। 

অনুষ্ঠানে কিয়োসেরা ডকুমেন্টসের প্রেসিডেন্ট তাকুমা কিমুরা বলেন, এখন থেকে বাংলাদেশে কিয়োসেরার সব পণ্য পাওয়া যাবে। এ অনুষ্ঠানের মাধ্যমে আমরা টাস্ক আলফা ৩২১২আই, ৪০১২আই ইকোসিস এস৪২১৫ আইডিএন, এম৪১৩২ আইডিএন, এম৮১২৪ সিআইবিএন, এম৮১৩০ সিআইবিএন, টাস্ক আলফা ২২০০-২২০১, ইকোসিস পি৩০৫০ডিএন, পি৩০৬০ ডিএনসহ বিভিন্ন মাল্টিফাংশন প্রিন্টার ও সেবা বাজারজাতকরণ শুরু করবো। 

এক্সেল ইন্টেলিজেন্স সলিউশন্সের ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা বলেন, প্রায় একযুগ ধরে এক্সেল দেশে তথ্যপ্রযুক্তি পণ্য বিক্রি করছে। এরই ধারাবাহিকতায় আমরা এখন থেকে জাপানি প্রযুক্তিপণ্য ও সেবা বিক্রি করবো। -বিজ্ঞপ্তি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews