ঢাকা: রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মরিয়ম বেগম (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি গৃহকর্মীর কাজ করতেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাতে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মরিয়মের বাড়ি জামালপুরের ইসলামপুর উপজেলায়। তার ভাই সোবহান জানান, মরিয়ম উত্তরা হাউজ বিল্ডিং এলাকায় মা ও বড় ভাইয়ের সঙ্গে থাকতেন। স্বামীর সঙ্গে তার ডিভোর্স হয়ে গেছে। এলাকায় বিভিন্ন বাসাবাড়িতে কাজ করতেন তিনি।

উত্তরা থেকে খিলগাঁওয়ের নন্দীপাড়ায় সোবহানের বাসায় এসেছিলেন। সেখান থেকে রাতে আবার উত্তরার বাসায় যাওয়ার উদ্দেশে বের হন মরিয়ম। ঘণ্টাখানেক পরে সোবহান জানতে পারেন, সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন তার বোন।

প্রথমে মরিয়মকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সড়ক দুর্ঘটনায় মরিয়মের মৃত্যু হয়েছে জানালেও দুর্ঘটনা কোন এলাকায় ঘটেছে, তা নিশ্চিতভাবে বলতে পারেননি তার ভাই সোবহান। তিনি শুনতে পেয়েছেন সবুজবাগের বাসাবো এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কোন এলাকাতে তা এখনো নিশ্চিত করে কেউ জানাতে পারেনি।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
এজেডএস/এমজেএফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews