কাস্টিং কাউচ বা মিডিয়ায় ভালো অবস্থানের জন্য 'অাপস' করার টোপ দেওয়া হয়েছে অনেককেই। বলিউড থেকে শুরু করে টালিউড, বাদ যায়নি কোথাও। একে একে বের হয়ে আসছে সেইসব কথা। এবার মুখ খুললেন ভারতীয় জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' প্রতিযোগী কারিশ্মা তান্না। জানালেন, ফিল্মি ক্যারিয়ারে কাস্টিং কাউচের সমস্যায় পড়তে হয়েছিল তাকেও।


কারিশ্মার কথায়, আমাকে কেউ সরাসরি বলেনি, আমার সঙ্গে বিছানায় এসো। কিন্তু অনেকেই নানা ভাবে আভাস দিয়েছে, আমি কাউকে কখনও পাল্টা হিন্ট দিইনি।


তিনি বলেন, যদি আমি হিন্ট দিতাম, তা হলে হয়তো আজ অন্য রকম কিছু হত। কিন্তু আমি এসব বিশ্বাস করি না। যদি আমার ট্যালেন্ট থাকে, তা হলে পরিচালকরা আমাকে তার ছবিতে নেবেন।


‘কিঁউকি সাস ভি কভি বহু থি’ দিয়ে টেলিভিশনে কেরিয়ার শুরু করেছিলেন করিশ্মা তান্না। ‘ঝলক দিখলা যা’তেও তার পারফরম্যান্স ছিল নজরকাড়া।


কারিশ্মাকে শেষ দেখা গেছে‘গ্র্যান্ড মস্তি’তে। করিশ্মা জানিয়েছেন, শুধু কোনও পরিচালক বা প্রযোজক নন, এমন কুপ্রস্তাব অন্য কেউ দিলেও সঙ্গে সঙ্গে তার প্রতিবাদ করা উচিত। সূত্র: আনন্দবাজার পত্রিকা




Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews