প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির আমন্ত্রণে আওয়ামী লীগের প্রতিনিধি হিসেবে দেশটির ছত্রিশগড় প্রদেশের মুখ্যমন্ত্রী ভিষ্ণু দেও সাইয়ের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। এসময় উপ-মুখ্যমন্ত্রী অরুণ‌ সাও এবং বিজেপির নেতারা উপস্থিত ছিলেন।

ড. সেলিম মাহমুদ বলেন, ধ্বংস হওয়া নির্বাচন ব্যবস্থার সংস্কার করে মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা। আজ বাংলাদেশের প্রতিটি মানুষ ভোট দিতে পারছে। গণতান্ত্রিক ব্যবস্থার প্রতিটি সুফল তিনি মানুষের কাছে পৌঁছে দিয়েছেন।

বাংলাদেশ-ভারতের সম্পর্ক বিশ্বাস, ভালোবাসা ও আবেগের বন্ধনে আবদ্ধ উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে বিস্ময়কর উন্নয়ন ও সমৃদ্ধি এনে বিশ্বকে অবাক করেছেন। অন্যদিকে ভারতের প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে গত ১০ বছরে ভারতে ব্যাপক উন্নয়ন হয়েছে। দুই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে।

এসইউজে/জেডএইচ/



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews