নিহত ৩ জঙ্গির লাশ ট্রাকে করে নিয়ে যাওয়া হচ্ছে

গুলশানে জঙ্গি হামলার পরিকল্পনাকারী হিসেবে চিহ্নিত তামিম চৌধুরী ও অন্য দুইজন জঙ্গি নিহত হওয়ার খবর বিদেশী গণমাধ্যমে গুরুত্ব পেয়েছে। শনিবার সকালে পুলিশের অভিযানে নারায়ণগঞ্জের একটি বাড়িতে নিহত হয় জঙ্গি তামিম।  
বিবিসি, সিএনএন, আলজাজিরা, দ্য নিউইয়র্ক টাইমস, গালফ নিউজ, দ্য গার্ডিয়ান, দ্য হিন্দুস্তান টাইমস, ডয়েচে ভেলে, আনন্দবাজার, টাইমস অব ইন্ডিয়ার মতো প্রভাবশালী গণমাধ্যমের অনলাইনে এ খবর গুরুত্ব সহকারে প্রকাশ হয়েছে। এপি, রয়টার্স, সিনহুয়া ও এএফপির মতো আন্তর্জাতিক নিউজ এজেন্সিগুলোও তামিমের খবর প্রকাশ করেছে।
‘বাংলাদেশ ক্যাফে অ্যাটাক প্লানার কিলড’ শীর্ষক শিরোনামে বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, গুলশান হামলা বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে জঘন্য হামলা। বাংলাদেশের পুলিশ বলছে, এ হামলার পরিকল্পনা করেছিলেন তামিম চৌধুরী এবং নারায়ণগঞ্জে এক অভিযানে তিনিসহ তিনজন নিহত হয়েছেন।
ভারতের আনন্দবাজার পত্রিকা শিরোনাম করেছে, ‘বাংলাদেশে গুলিতে খতম গুলশান হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ডসহ ৩ জঙ্গি’। ‘জীবিত ধরা গেল না তামিমকে, আক্ষেপ রয়ে গেল বাংলাদেশ পুলিশের’ শিরোনামে আরেকটি প্রতিবেদন প্রকাশ করেছে পত্রিকাটি। টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, গুলশান হামলার প্রধান সন্দেহভাজন পরিকল্পনাকারী তামিমসহ তিনজন পুলিশের অভিযানে ঢাকার কাছেই একটি বাড়িতে নিহত হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews