সিলেট ব্যুরো

সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় আরো দুইজনের স্যাগ্রহণ করা হয়েছে। গতকাল দুপুরে সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো: মকবুল আহসানের আদালতে স্যাগ্রহণ সম্পন্ন হয়। এ নিয়ে এই মামলায় ১৭১ জন সাীর মধ্যে ৩৪ জনের স্যা নেয়া হলো। আগামী ৫ অক্টোবর পরবর্তী স্যাগ্রহণের তারিখ নির্ধারণ করেছেন আদালত।
সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট কিশোর কুমার কর জানান, গতকাল সঞ্জিব আলী ও লিলু শুকা দাশ নামে দুইজনের স্যাগ্রহণ করা হয়। স্যাগ্রহণের সময় এই মামলায় আটক ১৪ আসামির মধ্যে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর ও সিলেট সিটি করপোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরী ও পলাতক কয়েকজন আসামি ছাড়া সব আসামি আদালতে উপস্থিত ছিলেন। গত বছরের ৩০ সেপ্টেম্বর মামলার বাদি হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খানের স্যাগ্রহণের মধ্য দিয়ে শুরু হয় এ মামলার স্যাগ্রহণ।
২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যের বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় গ্রেনেড হামলায় নিহত হন সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়াসহ পাঁচজন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews