নির্বাচনের প্রচারে বেরিয়ে গ্রামবাসীর প্রশ্নের মুখে পড়ে মেজাজ হারালেন তৃণমূল কংগ্রেসের বীরভূমের বিদায়ী সংসদ সদস্য তথা অভিনেত্রী শতাব্দী রায়।

বুধবার ২৪ এপ্রিল দুবরাজপুর বালিজুড়ি গ্ৰাম পঞ্চায়েতের মঙ্গলপুর গ্ৰামে খগেশ্বরনাথ মন্দিরে পূজা দেন বীরভূমের তৃণমূল কংগ্রেসের বিদায়ী সংসদ সদস্য তথা অভিনেত্রী শতাব্দী রায়। পূজা দেওয়ার পর বালিজুর গ্রাম পঞ্চায়েতের মঙ্গলপুর গ্রামে প্রচারে যান তিনি।

সেখানে সুনীল মন্ডল নামের একজন তৃণমূল কংগ্রেসের প্রার্থী শতাব্দী রায়কে প্রশ্ন করেন, এলাকার উন্নয়ন ও পানি সংরক্ষণ ট্যাঙ্কের বরাদ্দ হওয়া অর্থ ফেরত গেল কেন? এই ধরনের প্রশ্ন শুনেই মেজাজ হারান তিনি। সঙ্গে সঙ্গে সুনীল মন্ডলকে ইডিয়েট বলে কটাক্ষ করেন শতাব্দী।

একজন সেলিব্রেটি প্রার্থীর মুখে এই ধরনের ভাষা শুনে সুনীল মন্ডল বিস্মীত হয়ে বলেন, আমি শুধু বলেছিলাম এলাকার উন্নয়ন ও পানির ট্যাঙ্কের বরাদ্দের টাকা ফেরত গেল কেন? এই কথা বলার সঙ্গে সঙ্গে তিনি রেগে যান।

এই ঘটনার পর শতাব্দী রায় বলেন, সুনীল মন্ডল বলেছেন পানি ট্যঙ্কের জন্য যে অর্থ দিয়েছিলেন তা রাতের অন্ধকারেই নিয়ে গিয়েছে আবার। এটাতো হতে পারে না। এইসব টাকা তো ব্যাংক থেকে ব্যাংকে ট্রান্সফার হয়। যাই হোক আমি তার সঙ্গে আলাদা করে কথা বলে নেবো।

এর আগেও বহুবার প্রচারে গিয়ে বীরভূমের তৃণমূল কংগ্রেসের বিদায়ী প্রার্থী শতাব্দী রায়কে বিক্ষোভের মুখে পড়তে দেখা গেছে। কোনো সময় রাস্তাঘাটের দুরবস্থা আবার কোনো সময় বিশুদ্ধ পানির সমস্যার জন্য গ্ৰামবাসীদের বিক্ষোভের মুখে পড়েছেন শতাব্দী রায়।

ডিডি/এমএসএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews