অভিনব কায়দায় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মহানগর গোয়েন্দা (দক্ষিণ) এর কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংএ এ তথ্য জানানো হয়। এর আগে, শনিবার বাসন থানার নলজানী এলাকায় অভিযান চালিয়ে এসব ফেনসিডিলসহ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতের নাম মো: নূর আলম (৪০)। তিনি রংপুর মহানগরীর পশুরাম থানার চিলারঝড় এলাকার নয়া মিয়ার ছেলে।

উপ-পুলিশ কমিশনার জানান, মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার বাসন থানাধীন নলজানী এলাকায় রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিসেস লি:-এর অফিসের সামনে হতে মো: নূর আলমের কাছ থেকে এবং তার দেখানো মতে লোহার তৈরি ড্রামের মুখ কেটে ড্রামের ভেতর কাঠের গুড়ার মধ্যে বিশেষ কায়দায় রক্ষিত ২৮২ বোতল ফেন্সিডিলসহ আটক করে। উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য প্রায় সাড়ে আট লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে জানায় রংপুরের পলাতক মাদক ব্যবসায়ী লিটনের (৩০) কাছ থেকে ফেন্সিডিল সংগ্রহ করে বিশেষ কায়দায় লোহার ড্রামের ভেতরে কাঠের গুড়া দিয়ে ফেন্সিডিলের বোতল রেখে বহন করে। পরবর্ততে মো: নূর আলম রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিসেস লি: নামক কুরিয়ার সার্ভিসে ফেন্সিডিলের বোতল ভর্তি ড্রামকে গ্রীজের ড্রাম হিসেবে মিথ্যা তথ্য দিয়ে বুকিং করে গাজীপুর চলে আসে। গত শনিবার গাজীপুর-এর রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিসেস লি: হতে উক্ত মাল (ফেন্সিডিলের বোতল ভর্তি ড্রাম) উত্তোলনের সময় ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় বাসন থানায় মামলা হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews