আওয়ামী লীগ হত্যার রাজনীতিতে বিশ্বাসী নয়: শেখ পরশ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, দেশ-বিদেশে বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচার চলছে। একটা নির্বাচিত সরকারকে অবৈধভাবে হটানোর চক্রান্ত চলছে। তবে আওয়ামী লীগ হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতিতে নয়, এ দেশের জনগণের ওপর বিশ্বাস করে। জনগণই আমাদের আস্থার স্থল। 

তাপদাহে সর্বসাধারণের জন্য যুবলীগের উদ্যোগে ঢাকা মহানগরীর ৩৫টি স্থানে সুপেয় পানি সরবরাহ এবং সচেতনতামূলক লিফলেট ও ছাতা বিতরণ কর্মসূচির উদ্বোধন উপলক্ষে শুক্রবার রাজধানীর ফার্মগেটে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

সভাপতির বক্তব্যে শেখ ফজলে শামস পরশ বলেন, যুবলীগ নিপীড়িত মানুষের স্বার্থে রাজনীতি করে। তাই তীব্র তাপদাহে যখন সর্বসাধারণের কষ্ট হচ্ছে, তখন যুবলীগ নেতাকর্মীরা ঘর থেকে বেরিয়ে এসেছেন। সুপেয় পানি দিয়ে মানুষের কষ্ট লাঘব করার জন্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাদের পাঠিয়েছেন। 

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপির সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নেতা মোয়াজ্জেম হোসেন, সুভাষ চন্দ্র হাওলাদার, প্রকৌশলী মৃণাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, জসিম মাতুব্বর, আনোয়ার হোসেন, সাইফুর রহমান সোহাগ, জয়দেব নন্দী, মোস্তাফিজুর রহমান মাসুদ, মহানগর নেতা জাকির হোসেন বাবুল, মাইন উদ্দিন রানা, এইচ এম রেজাউল করিম রেজা প্রমুখ। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews